জালিয়াতি কাণ্ডে জড়ালেন সানি

বিনোদন ডেস্ক : একটি জালিয়াতি মামলার সঙ্গে জড়িত থাকায় অভিনেত্রী সানি লিওনকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, গত বছর ২৯ নভেম্বর একটি ই-কমার্স ওয়েবসাইটের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সানি। ‘লাইক’ দিলেই অর্থ, এমন প্রলোভন দেখিয়ে ওই ওয়েবসাইটটি পরবর্তীতে সাড়ে ছয় লাখ গ্রাহকের কাছ থেকে প্রায় ৩৭০০ কোটি রুপি হাতিয়ে নেয়।

এ বিষয়ে স্পেশাল টাস্ক ফোর্সের কর্মকর্তা রাজ কুমার মিশ্রা সংবাদমাধ্যমে বলেন, ‘১৯৭৮ সালে করা ভারতের চিটফান্ড ও বেআইনি আর্থিক লগ্নির আইন অনুযায়ী, এ ধরনের কোনো কিছুর প্রচারণা করা নিষেধ। আমাদের কাছে প্রমাণ এবং ছবি আছে এই অভিনেত্রী (সানি লিওন) এই প্রতিষ্ঠানটির প্রচারণা অনুষ্ঠানে ছিলেন। তদন্তের প্রয়োজনে তাকে এ বিষয়ে প্রশ্ন করা হতে পারে।’

অনুভব মিত্তাল নামের এক ব্যক্তি প্রতিবার ‘লাইক’, ওয়েবসাইটটি প্রচারের জন্য ইন্টারনেটে প্রত্যেক ব্যক্তিকে ৫ রুপি আয়ের প্রলোভন দেখান। এ জন্য প্রত্যেক ব্যক্তির কাছে সাবসক্রিপশন ফি বাবদ ৫ হাজার ৭৫০ থেকে ৫৭ হাজার ৫০০ টাকা পর্যন্ত নিয়েছেন। এভাবে শত শত কোটি রুপি হাতিয়ে নেন তিনি। পরবর্তীতে ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা দায়ের হলে এ বিষয়ে তদন্ত শুরু করে লাখনৌ জোনাল অফিস।