জীবননগরে ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল আটক

জেলা প্রতিনিধিঃ জেলার জীবননগর উপজেলা থেকে ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল খায়রুল ইসলামকে (৩৪) আটক করেছে বিজিবি। এসময় তার সহযোগী রফিকুল ইসলামকেও (৩৮) আটক করা হয়। উদ্ধার করা হয় ৫৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় জীবননগর উপজেলার শিংনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক পুলিশ কনস্টেবল খায়রুল ইসলাম মেহেরপুর শহরের ঈগদা পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি বর্তমানে খুলনা মেট্রোপলিটন পুলিশে কর্মরত। রফিকুল ইসলাম শিংনগর গ্রামের ওয়াছেদ আলীর ছেলে। তিনি চুয়াডাঙ্গার স্থানীয় দৈনিক নতুন খবর পত্রিকার সম্পাদক আসাদুজ্জামান আসাদের ছোট ভাই।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ বিজিবির একটি দল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিংনগর গ্রামে একটি বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকে ৫৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল খায়রুল ইসলাম ও তার সহযোগী রফিকুল ইসলামকে আটক করা হয়।

স্থানীয় রাজাপুর বিওপির নায়েক সুবেদার হুমায়ন কবির জানান, ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবলের সঙ্গে আটক হওয়া রফিকুল চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক নতুন খবরের প্রকাশক সাদেকুর রহমান বকুল ও সম্পাদক আসাদুজ্জামান আসাদের ছোট ভাই।

ঝিনাইদহের খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক পুলিশ কনস্টেবল খায়রুল ও সহযোগী রফিকুলকে মামলা দিয়ে রাতেই জীবননগর থানায় সোর্পদ করা হয়েছে।