টঙ্গীতে এরশাদনগরের রাস্তার দু’পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

টঙ্গী প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীর এরশাদনগর এলাকায় রাস্তার দু’পাশের এক নং ব্লক থেকে ৫নং ব্লক পর্যন্ত ড্রেনের উপর অবৈধ দোকান, বাড়িঘর উচ্ছেদ করা হয়। গতকাল রোববার সকাল ১০টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেড কে এম জহুরুল আলমের নেতৃত্তে ও গাসিক ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদল মিয়ার সহযোগীতায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
এ ব্যাপারে কাউন্সিলর বাদল মিয়া জানান, এরশাদ নাগর একটি ঘনবসতিপুর্ণ এলাকা। এই এলাকায় গাড়ি নিয়ে ঢোকতে হলে রাস্তাটি ব্যবহার করতে হয়। ড্রেন ও রাস্তার উপর অবৈধ দোকান ও অনেকেই রাস্তার কিছুু অংশ দখল করে বাড়ি ঘর করেছে। সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বার বার মাইকিং কর সত্বেও কোন রকম কাজ হয়নি।
নির্বাহী ম্যাজিষ্ট্রেড কে এম জহুরুল আলম বলেন, ড্রেন ও রাস্তার দুপাশের অবৈধ স্থাপনা সাধারণ মানুষের চলাচলের নানা প্রকার হিমশিম খেতে হচ্ছে। এই উচ্ছেদ অভিযান প্রতিনিয়তই চলবে। কোন প্রকারেই দুপাশের অবৈধ স্থাপনা (দোকান) বসতে দেয়া হবে না। আর এই অবৈধ স্থাপনার কারনে প্রতিনিয়তই সাধারণ মানুষ দর্ঘটনার শিকার হচ্ছে। জনসাধানের জানমালের কথা চিন্তা করেই প্রতিনিয়ত উচ্ছেদ অভিযান চলবে।