টরেন্টোতে সড়ক দুর্ঘটনায় আইসিইউতে কুমার বিশ্বজিতের ছেলে

কানাডার টরেন্টোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার। তাকে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউতে) রাখা হয়েছে।

তার আহত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন শিল্পীর ঘনিষ্টজনরা। জানা গেছে, একই দুর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামের ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন।

কানাডার স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, নিবিড় কুমার ছিলেন গাড়ির চালক। বাকিরা ছিলেন যাত্রী। দুর্ঘটনার কবলে পড়লে আরোহী দুইজন ঘটনাস্থলেই মারা যান। তৃতীয়জনকে হাসপাতালে নেওয়ার পর মারা যান।

ছেলের আহত হওয়ার খবর পেয়ে কানাডার উদ্দেশ্যে রওনা দিয়েছেন কুমার বিশ্বজিৎ।

সিটিভি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, চারজন যাত্রী নিয়ে একটি গাড়ি খুব দ্রুত গতিতে ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাচ্ছিল। হঠাৎ গাড়িটি র‍্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের ওপর দিয়ে খাদে গিয়ে পড়ে অন্য কংক্রিটের দেওয়ালে বিধ্বস্ত হয়। এসময় গাড়িটিতে আগুন ধরে যায়।

এক কানাডিয়ান কর্মকর্তা জানিয়েছেন, ফায়ার ডিপার্টমেন্ট ঘটনাস্থলে ছিল। আগুনে ভস্মীভূত হওয়ার আগে সেই গাড়ি থেকে চার যাত্রীকে বের করতে সক্ষম হয়েছিল।

ঘটনাস্থলেই পেছনের সিটে থাকা দুইজনকে মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা যাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে তাকেও মৃত ঘোষণা করা হয়- ওই কর্মকর্তা যোগ করেন।

এদিকে দুর্ঘটনায় নিহতদের নাম প্রকাশ করেনি পুলিশ। তবে পুলিশ বলেছে- নিহতদের দুইজন ২০ বছর বয়সী। অন্যজনের বয়স ১৭।

গাড়ির চালক একজন ২১ বছর বয়সী যুবক। গুরুতর আহত অবস্থায় বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

ওপিপি সার্জেন্ট কেরি শ্মিট জানিয়েছেন, গাড়ির চার যাত্রীই বাংলাদেশের নাগরিক। তারা টরন্টোতে পড়ালেখা করছিলেন। আমরা দুর্ঘটনার কারণ জানতে কাজ করে যাচ্ছি।