টাঙ্গাইল গোপালপুরে মসজিদে হামলা বৃদ্ধের মৃত্যু, আটক দুইজন!

মোহাম্মদ হাসান আলী, জেলা ব্যুরোচীফ টাঙ্গইলঃ জেলার গোপালপুর উপজেলা পৌর এলাকার কাচারিপাড়া মসজিদে হামলায় আইয়ুব আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। পুলিশ ও আইয়ুব আলীর পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার ১৪ এপ্রিল ওই মহল্লার পরসি সোহেলদের সাথে মারামারি হয় এতে তিনজন আহত হয়।

সন্ধ্যায় কাচারি পাড়া মসজিদে নামাজ পড়তে গেলে সোহেল ও আলাদিনের নেতৃতে চার/ পাঁচজনের একটি দল মদজিদের ভিতরে ঢুকে বৃদ্ধ আইয়ুব আলীকে বেধড়ক মারধর করে এতে আইয়ুব আলী গুরুতর আহত হয়।

নিহত আইয়ুব আলীর পুত্র মোহাম্মদ মোজাম্মেল হক জানায়, গুরুতর আহত অবস্থা তার পিতাকে প্রথমে গোপালপুর হাসপাতালে ভর্তি করা হয় কিন্ত অবস্থার অবনতি হলে ময়মেনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎধীন অবস্থায় তার পিতা আইয়ুব আলী আজ ১৬ এপ্রিল দুপুরে মৃত্যুবরণ করেন। আইয়ুব আলীর মৃত্যুর খবরে মহল্লায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে ও আইয়ুব আলীর বিচারের দাবিতে ও খুনিদের দ্রুত গ্রেফতার দাবি করে প্রধান সড়ক অবরোধ করে ,সংবাদ পেয়ে গোপালপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আইয়ুব আলীর বিচারের ও খুনিদের দ্রুত আটকের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ খুনের সাথে জড়িত থাকা সন্দেহ পুলিশ দুইজনকে আটক করে।