টেকনাফে শিবিরের সভাপতিসহ ১২ কর্মী আটক

কক্সবাজার প্রতিনিধি : জেলার টেকনাফে উপজেলার হ্নীলা ইউনিয়নের কোনাপাড়া এলাকার একটি মসজিদের ভেতরে গোপন বৈঠক করার অভিযোগে শিবিরের সভাপতিসহ ১২ কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে টেকনাফ থানার এসআই আবদুর রহিমের নেতৃত্বে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি চেক বই ও কিছু লিফলেট উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- টেকনাফ উপজেলার শিবিরের সভাপতি হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজারের দরবেশ আলীর ছেলে রবিউল আলম (২৪), একই এলাকার নুর হোসেনের ছেলে ইমতিয়াজ উদ্দিন (১৭), সিরাজুল ইসলামের ছেলে মনিরুল মোস্তফা (১৯), বাদশা মিয়ার ছেলে মো. সরওয়ার (২০), নুরুল কবিরের ছেলে মো. নুরুল আলম (১৯), মৃত আজিজুর রহমানের ছেলে মো. ইউছুফ (১৯), আবুল হাসেমের ছেলে ওয়াহেদুল ইসলাম (১৯), মৌলভীবাজার দক্ষিণপাড়ার মীর কাশেমের ছেলে আবদুর রহিম (১৮), মৃত হাজি কালা মিয়ার ছেলে আবদুর রহমান (১৮), আলী আকবরপাড়ার মোক্তার আহমদের ছেলে নাছির উদ্দিন (২৪), নুরুল নবী ছেলে মো. নুরুল আজিজ (২০) ও রঙ্গিখালীর মকবুল হোসনের ছেলে মো. সাদ্দাম হোসেন (২২)।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) শফিউল আজম জানান, মসজিদের ভেতর কিছু শিবিরকর্মী জমায়েত হয় এবং নাশকতা বৈঠকের গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।