ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলীর

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে যমুনা নদীর ওপর নির্মাণাধীন বঙ্গবন্ধ‌ু রেল সেতুর এক সাইট প্রকৌশলী ট্রেনের ধাক্কায় নিহত হ‌য়ে‌ছেন। শ‌নিবার (২ জুলাই) রা‌তে উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় নেয়ার প‌থে তার মৃত্যু হ‌য়ে‌ছে।

নিহত ওই প্রকৌশলীর নাম জাবের খান জনি (২৪)। তিনি বঙ্গবন্ধু রেল‌ সেতুর কা‌জে নি‌য়ো‌জিত ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন কোম্পানির সাইট প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

এর আগে বি‌কে‌লে কাজ শে‌ষে কা‌লিহাতী উপ‌জেলার বিয়ারামারুয়া এলাকায় রেললাইনের ওপর দি‌য়ে হেঁটে যাওয়ার সময় মোবাইলে কথা বল‌ছি‌লেন জাবের খান জনি। এ সময় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন।

বঙ্গবন্ধু রেল সেতুর কর্মীরা জানান, বি‌কে‌লে কাজ শে‌ষে মোবাইলে কথা বলতে বলতে বিয়ারামারুয়া এলাকায় রেললাইন পার হ‌চ্ছিলেন জাবের খান জনি। এ সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি তা‌কে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।