ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মামার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন ভাগিনা থানায় অভিযোগ

মোঃ জয়নাল আবেদীন রুহিয়া থানা (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ও জায়গা জমির বিরোধের ঘটনায় মামার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন তার আপন ভাগিনা শাহাজান আলী এমন অভিযোগ উঠেছে।
অভিযুক্ত মামা আজাহারুল ও হাবিবুর রহমানের ভয়ে নিজের আপন ভাগিনা শাহজান পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে।সেইসাথে শাহজাহান আলী ও তার ভাই সেলিম উদ্দিনকে তাদের নিজ দোকান খুলতে দিচ্ছে না এমনও অভিযোগ রয়েছে প্রভাবশালী মামাদের বিরুদ্ধে।
এ বিষয়ে ৪জনকে আসামি করে পীরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন শাহজাহান আলীর শশুর মোঃ নজরুল ইসলাম।
অভিযোগকারী শাহজাহান আলীর শশুর মোঃ নজরুল ইসলাম জানান,গত কয়েকদিন আগে জায়গা-জমির জেরও পূর্ব শত্রুতার কারণে আমার জামাতার মামারা, আমার জামাতার মাকে। তাদের আপন বোনকে মারধরের ঘটনায় আমার জামাতা শাহজাহান তার মামাদের বিরুদ্ধে মামলা করলে তার মামারা ক্ষিপ্ত হয়ে ওঠেন।
এতে তার মামারা (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় অতর্কিতভাবে পূর্বপরিকল্পনা অনুযায়ী আমার উপর হামলা চালায়, এবং আমার জামাতার দোকানের মূল্যবান কাগজপত্র ও আমার কাছে থাকা ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আমাকে মারধর করে।
তারা নিজেই হামলা করে তারাই পীরগঞ্জ থানায় মিথ্যা মামলা দিয়েছেন বলে জানান তিনি।আমার জামাতা শাহজান আদালতে জামিন হলেও তার দোকান খুলতে পারছেন না তার দাপট শালী মামাদের কারণে।
এ বিষয়ে অভিযুক্ত মামা হাবিবুর রহমান ও আজহারুল ইসলাম ক্যামেরার সামনে কথা বলতে অসন্তুষ্টি প্রকাশ করেন। তবে তারা বলেন আমাদের বিরুদ্ধে এই অভিযোগ সঠিক নয় আমাদের উপরেই তারা হামলা চালিয়েছে এবং আমাদের আহত করেছেন।
এ ব্যাপারে শাহজাহান আলী বলেন আমরা দুই ভাই দোকান খুলতে পারি না তাদের দাপটের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি, তারা ভাড়াটিয়া লোকজনসহ ও ধারালো অস্ত্র নিয়ে নিজে বাজারের অগোচরে বসে থাকেন। এ বিষয়ে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি ও সহযোগিতা চাচ্ছি।
এ বিষয়ে মুঠোফোনে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত খায়রুল আলম জানান, দোকান খুলতে না পারার বিষয়ে কোনো তথ্য আমাদের কাছে নেই তবে শাহজানের শশুর একটি অভিযোগ দিয়েছেন।