ঠাকুরগাঁওয়ে নদীতে নিখোঁজের ২১ঘন্টা পর স্কুল শিক্ষকের ভাসমান লাশ উদ্ধার

মোঃ জয়নাল আবেদীন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের প্রাঙ্গন নদী থেকে নিখোঁজের ২১ ঘণ্টা পর তৈলক্ষ্য বর্মণ (৪৫) নামে এক  শিক্ষকের ভাসমান উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা। উদ্ধার হওয়া ওই শিক্ষক সদর উপজেলার আকচা দক্ষিণ বঠিনা ইসলামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং একই এলাকার ঘুরবসু বর্মণের ছেলে।
আজ বৃহস্পতিবার দুপুরের দিকে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস আ্যান্ড ওয়ার হাউস ইন্সপেক্টর মোঃ সারোয়ার হোসেন।আকচা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন – ওই স্কুল শিক্ষকের বাড়ি নদীর ওপাড়ে হওয়ায়, নদীর পানি কোন থাকায় তিনি প্রতিদিন নদী পার হয়ে স্কুলে যেতেন। ঘটনার দিন গতকাল বুধবার স্কুল থেকে বাড়ি ফেরার জন্য নদীর পানি বেশি থাকাই সাঁতরে নদী পার হওয়ার সময় নদীতে ডুবে নিখোঁজ তিনি। অবশ্য টাঙ্গন নদীর বদনা ঘাটে নৌকা ছিল। তিনি নৌকা দিয়ে নদী পার না হয়ে, হয়তো সাঁতরে নদী পার হয়ে বাড়ি যেতে চেয়েছিলেন।
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ওয়ারহাউসের  ইন্সপেক্টর মোঃ সরোয়ার হোসেন বলেন – ঠাকুরগাঁও জেলায় ডুবুরির দল না থাকায় রংপুরের ডুবুরী দলকে খবর দেওয়া হয়। ডুবুরী দল আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে এসে অনেক খোঁজাখুঁজির করে। পরে নিখোঁজ হওয়া স্হান থেকে প্রায় ৮কিলোমিটার দূরে দুপুর ১টার দিকে লাশ নদীতে ভেসে উঠলে স্হানীয়রা দেখতে পান। খবর পেয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।