ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেফতার

মোঃ জয়নাল আবেদীন রুহিয়া থানা (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের স্কুল পড়ুয়া এক (১৫) বছরের প্রতিবন্ধী কিশোরীকে একাধিকবার ধর্ষণের  অভিযোগে মামলা দায়ের করা হয়।
গত বৃহস্পতিবার ওই কিশোরীর নানি বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় একই গ্রামের মৃত সমেদ আলীর ছেলে সোহরাব আলী মারফত (৫৩)ও আপন মিয়ার ছেলে এনামুল হক ( আদু) মিয়াকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন ওই প্রতিবন্ধী কিশোরী নানি।
এ বিষয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামি সোহরাব আলী ওরফে মারফতকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে সদর থানা পুলিশ।
মামলার বিবরণে জানা গেছে, ওই কিশোরীর নানি বিভিন্ন মানুষের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। তিনি বাড়িতে না থাকার সুযোগে গত (২ সেপ্টেম্বর) আদু মিয়া কিশোরীর বাড়িতে লোকজন না থাকায়, কিশোরীকে একা পেয়ে ফুঁসলিয়ে ধর্ষণ করে।
জানা গেছে, এর আগে গত (২৫ মে) বাড়ির পার্শ্ববর্তী একটি ভুট্টা ক্ষেতে নিয়ে সোহরাব আলী মারফত ওই কিশোরীকে ধর্ষণ করে।
এমতাবস্থায় গত ১৬ সেপ্টেম্বর ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার নানীকে বিষয়টি জানান, প্রতিবন্ধী ওই কিশোরীর তার নানীকে জানান সোহরাব আলী মারফত ও আদু মিয়া তাকে বিভিন্ন স্থানে একাধিকবার ধর্ষণ করেছে।
ওই কিশোরীর নানি ধর্ষণের বিষয়টি প্রতিবেশী ও স্থানীয় জনপ্রতিনিধিদের জানান, বিষয়টি জানার পরে তাৎক্ষণিক ভাবে সোহরাব আলী মারফতকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
অভিযুক্ত সোহরাব আলী মারফত ধর্ষণের কথা স্বীকার করে অপর আসামি আদমিয়া বর্তমানে পলাতক রয়েছেন।