ঠাকুরগাঁও হরিপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৩ সভা অনুষ্ঠিত

হরিপুর( ঠাকুরগাঁও )প্রতিনিধি: ঠাকুরগাঁও হরিপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে,উপজেলা নির্বাহী অফিসার  জনাব মো, আরিফুজ্জামান এর সভাপতিত্বে   ৬/১০/২৩ ইং তারিখে উপজেলা পরিষদ হলরুমে  জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ  জিয়াউল হাসান মুকুল, হরিপুর থানা অফিসার ইনচার্জ মো,তাজুল ইসলাম , হরিপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, এস এম আলমগীর,  হরিপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, প্রতিটি  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  সদস্য ও জনপ্রতিনিধিগণ।

হরিপুর থানা অফিসার ইনচার্জ মো,তাজুল ইসলাম  বলেন,বর্তমানে এটি অতিব  গুরুত্বপূর্ণ। সকলকে জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদ সংগ্রহ নেওয়ার  আহবান জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো, জিয়াউল হাসান মুকুল বলেন, জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদ এখন প্রতিটি ক্ষেত্রে প্রয়োজন। জন্মের পর প্রত্যেকে সচেতন  নাগরিক হিসেবে ৪৫ দিনের মধ্যে সংগ্রহ নেওয়ার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো, আরিফুজ্জামান বলেন,কেউ যেন হয়রানির শিকার যেন নাহয়। জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদের খরচের তালিকা ইউনিয়ন পরিষদের সুবিধাজনক স্থানে টাঙানো নির্দেশনা প্রদান করে সভার কাজ সমাপ্ত ঘোষণা করেন।

এসময়  উপস্থিত ছিলেন,বিভিন্ন  ইলেকট্রনিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।