ডিআইজি পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক : পুলিশের ডিআইজি পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি বা পদায়ন করা হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

সোমবার রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানানো হয়েছে।

রদবদলে কাউন্টার টেররিজম ইউনিটের দায়িত্বে থাকা ডিআইজি মনিরুল ইসলামকে এন্টি টেররিজম ইউনিটের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। সন্ত্রাস ও জঙ্গি দমনে ‘এন্টি টেররিজম ইউনিট’ নামে পুলিশের এই ইউনিটটি মাসখানেক আগে অনুমোদন দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

এছাড়া এনএসআইয়ের পরিচালক মেজবাহ উদ্দিনকে কমান্ড্যান্ট (ডিআইজি) টিডিএস ঢাকা, র‌্যাবের পরিচালক সেলিম মো. জাহাঙ্গীরকে (ডিআইজি) এনএসআই ঢাকা, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক মো. লুৎফর রহমান মণ্ডলকে ডিআইজি সিআইডি ঢাকা, পিটিসি টাঙ্গাইলের কমান্ড্যান্ট ড. হাসান উল হায়দারকে পরিচালক (ডিআইজি) কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ঢাকা, পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত চৌধুরী আবদুল্লাহ আল-মামুনকে ডিআইজি ঢাকা রেঞ্জ, র‌্যাবের পরিচালক মো. শাহাবুদ্দিন খানকে ডিআইজি শিল্পাঞ্চল পুলিশ ঢাকা, টিঅ্যান্ডআইএম মোর্শেদুল আনোয়ার খানকে ডিআইজি টিঅ্যান্ডআইএম ঢাকা, পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ড. এ এফ এম মাসুম রব্বানীকে ডিআইজি এসবি ঢাকা, পুলিশ হেডকোয়ার্টার্সের ব্যারিস্টার মো. হারুন অর রশিদকে ডিআইজি টিঅ্যান্ডআইএম ঢাকা, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার মীর রেজাউল আলমকে অতিরিক্ত পুলিশ কমিশনার ডিএমপি ঢাকা, ঢাকা রেঞ্জে কর্মরত মোহাম্মদ আলী মিয়াকে ডিআইজি এসবি ঢাকা, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্যকে অতিরিক্ত পুলিশ কমিশনার ডিএমপি ঢাকা, র‌্যাবের পরিচালক খন্দকার লুৎফুল কবিরকে অতিরিক্ত পুলিশ কমিশনার ডিএমপি ঢাকা এবং পুলিশ হেডকোয়ার্টার্সের মোহা. আবদুল আলীম মাহমুদকে ডিআইজি পুলিশ হেডকোয়ার্টার্সে বদলি করা হয়েছে।