ডিভোর্স চেয়ে রোশানের বিরুদ্ধে মামলা শ্রাবন্তির

ডালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জনের শেষ নেই। তার তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বিয়ে ভাঙা থেকে শুরু করে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, এই সব কিছুই নায়িকার ব্যক্তিগত জীবনের সংবাদ শিরোনামে। এবার রোশনের কাছ থেকে মুক্তি পেতে মামলা দায়ের করে সংবাদের শিরোনামে আসলেন নায়িকা।

রোশন-শ্রাবন্তী যে বহুদিন ধরেই এক ছাদের নিচে থাকেন না, সে কথা সবারই জানা। থাকতে চান স্বামী রোশনের সাথে এবার কাগজে কলমে সে সম্পর্কে ইতি টানতে চাইছেন নায়িকা। জানা যায়, আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করেছেন অভিনেত্রী।

মামলার পাশাপাশি রোশনের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন শ্রাবন্তী। পরিষ্কার করে দিয়েছেন রোশনের সঙ্গে আর সংসার করতে চান না তিনি। আগামী ১০ ডিসেম্বর এই মামলায় পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

এর আগে মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন নায়িকা। বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। ২০১৯ সালের গোড়ার দিকে চূড়ান্ত হয় কৃষাণ-শ্রাবন্তীর ডিভোর্স। কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী।

এরপর হানিমুন, একসঙ্গে আদুরে ছবি থেকে রোম্যান্টিক টিকটক ভিডিও পোস্ট করতেন এই জুটি। তবে গত বছর পূজার আগে ছন্দপতন ঘটেছে তাদের। শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।

কিন্তু হঠাৎই ছন্দপতন। গত বছর দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশন। তৈরি হয় মনের দূরত্ব। অনেক ঘটনার পর গত জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশন সিং, তত দিনে অবশ্য শ্রাবন্তীর নতুন প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন চাউর হয়ে যায়। এর মধ্যেই বিভিন্ন সময়ে ব্যবসায়ী অভিরূপ নাগ ও শ্রাবন্তীকে সময় কাটাতে দেখা গেছে টালিপাড়ার বন্ধুদের সঙ্গে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সক্রিয় শ্রাবন্তী। আজকাল সমানতালে পাল্লা দেন রোশনও। গত কয়েক মাসে একাধিক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন দু’জনেই। আগামী দিনে শ্রাবন্তী-রোশনের সম্পর্কের পানি কোনদিকে গড়ায় সেটাই এখন দেখার।