ডিমলায়-চারজন ইয়াবা ব্যবসায়ী আটক

মহিনুল ইসলাম সুজন,জেলা ক্রাইমরিপোর্টার নীলফামারীঃ– নীলফামারী ডিমলা উপজেলায় পুলিশের অভিযানে চারজন মরন নেশা মাদক দ্রব্য ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।
শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ১১টার দিকে ডিমলা উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নে অবস্থিত ডালিয়া পানি উন্নয়ন বোর্ড পাউবো’ এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের  আটক করে ডিমলা থানা পুলিশ। শনিবার সকালে তাদের জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
আটককৃত ইয়াবা ব্যবসায়ীরা হলেন- উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া এলাকার শহিদুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (৩৫) ওই এলাকারই কছির উদ্দিনের ছেলে সাদেদুর রহমান (৩৩),মশিয়ার রহমানের পুত্র শাহাজাহান ইসলাম(৩২) ও জলঢাকা উপজেলা সদরের মুদি পাড়া এলাকার মজিবর রহমানের
ছেলে মীর আলম (৩২)।

ডিমলা থানা সুত্রে জানা গেছে, তারা দীর্ঘ দিনযাবত ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে  আসছিলেন,শুক্রবার অভিযান চালিয়ে আটক করে পুলিশ। আটককৃত চার ব্যক্তিদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯ (১) ৯(ক) ধারায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে,যাহার মামলা নং(২২)। ডিমলা থানার ওসি-মোয়াজ্জেম হোসেন আটকের বিষয় নিশ্চিত করে জানান, আটককৃত চার ব্যক্তিকে শনিবার সকালে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।