ডিমলায়-নবীণবরণ ও একাডেমিক ভবনের উদ্বোধন করলেন-এমপি আফতাব

মহিনুল ইসলাম সুজ,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ– নীলফামারীর ডিমলা টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট এ নবীনবরণ ও প্রতিষ্ঠানটির একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।
রবিবার দুপুরে  নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসস সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে এসব উদ্ধোধন।
অর্থ বছরের ২০১৫-২০১৬ শিক্ষা একাডেমিক ভবনটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে নিমার্ণ করেন স্থানীয় প্রকৌশল বিভাগ। শুভ উদ্বোধন শেষে কলেজ ক্যাম্পাসে নবীণ বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপরোক্ত সংসদ,2016-10-31-04-51-501
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  রেজাউল করিম, ডিমলা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা থানার  ওসি মোয়াজ্জেম হোসেন।কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,আমন্ত্রিত অতিথি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কলেজের কার্যনির্বাহী কমিটির সদস্য তছির উদ্দিন প্রমূখ।
অন্তত ২০/২০টি কম্পিউটার চেয়ে প্রধান অতিথির দৃষ্টি আর্কষন করে বক্তব্য রাখেন, অতিথি বৃন্দ। সভার সভাপতি তার বক্তব্যে তুলে ধরে বলেন,, প্রতিষ্ঠানে অধ্যায়নরত প্রায় ৭০০ জন ছাত্র-ছাত্রীর জন্য কম্পিউটার ল্যাবে স্বল্প সংখ্যক কম্পিউটার রয়েছে। তবে আরো ২০টি কম্পিউটার হলে শিক্ষার্থীরা নির্বিঘ্নে কম্পিউটারে দক্ষ হিসেবে গড়ের তোলা সম্ভব হবে।অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিচালনা করে প্রতিষ্ঠানটির ।