ডিমলায়- স্কুল নৈশ প্রহরীর লাশ পুকুর থেকে উদ্ধার!!

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ–  নীলফামারীর ডিমলায় শনিবার দুপুরে পুলিশ জিকরুল হক ভুট্টু (৪০)নামের এক নৈশ প্রহরীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে।
সে খগাখড়িবাড়ী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন নৈশ প্রহরী ও খগাখড়িবাড়ী গ্রামের মৃত, আব্দুল মজিদের পুত্র।
লাশের গলায় আঘাতে চিহ্ন থাকায় রবিবার জেলার মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন করা হবে।
২০১৩ সাল থেকে ভুট্টু উক্ত প্রতিষ্ঠানে খন্ডকালীন নৈশ প্রহরী হিসেবে চাকুরী করে আসছিল। শুক্রবার রাতে নৈশ প্রহরী জিকরুল হক ভুট্টু ও তার স্ত্রী নার্গিস বেগমের সাথে বিদ্যালয়ে একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। ভোর বেলা স্ত্রী দেখতে পায় তার স্বামী সেখানে নেই অনেক খোজাখুজির পর সকালে বিদ্যালয়ের পুকুরে তার স্বামীর লাশ ভেষে উঠতে দেখে চিৎকার করতে থাকলে আশ পাশের মানুষেরা ঘটনাস্হলে ছুটে এসে ভুট্টুর লাশ দেখতে পেরে পুলিশকে সংবাদ দেয় ।
দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।
খগাখড়িবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন জানায়, ভুট্টু খন্ডকালীন নৈশ প্রহরী হিসেবে ২০১৩ সাল থেকে কাজ করে আসছে। সে রাত্রীকালীন সময়ে তার স্ত্রীসহ বিদ্যালয়ে থাকত। সকালে বিদ্যালয়ে আসার পর জানতে পারেন পুকুরে তার লাশ পড়ে আছে।
নিহতের স্ত্রী নার্গিজ বেগম জানায়, তার স্বামীকে হত্যা করে লাশ পুকুরের পানিতে ফেলে দেয়া হয়েছে। তাদের ৫জন সন্তান বাড়ীতে রেখেই তারা একটু সুখের আশায় স্বামী স্ত্রী বিদ্যালয় পাহাড়া দিত।
এ দিকে যে পুকুর থেকে ভুট্টুর লাশ উদ্ধার করা হয়েছে তার পানির গভীরতা বেশি না হওয়ায় অনেকেই হত্যাকান্ডটিকে রহস্যজনক বলেই মনে করছেন।
এ ব্যাপারে স্ত্রীর নার্গিজবেগমের অভিযোগের ভিত্তিতে ডিমলা থানায় অপমৃত্যু মামলা নং ১৫/২০১৬ দায়ের করা হয়েছে।
ডিমলা থানার এসআই সুফিয়ার রহমার বলেন, ঘটনাটি রহস্যজনক হওয়ার কারনে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তেই হত্যার আসল রহস্য বেরিয়ে আসবে বলে আমি মনে করি।