ডোমারে তিস্তাকুড়ি সাংস্কৃতিক পত্রিকার বর্ষপূর্তি পালন ও অফিস উদ্বোধন অনুষ্ঠিত

মোঃ নাজমুল আলম, ডোমার,নীলফামারী: ‘বাংলা সংস্কৃতির সঠিক চর্চাই অসাম্প্রদায়িক বাংলাদেশের বিকাশ’—এই প্রতিপাদ্যে নীলফামারীর ডোমারে শিক্ষাঙ্গন ভিত্তিক সংস্কৃতি পত্রিকা তিস্তাকুড়ি সাংস্কৃতিক পত্রিকার ৯ম বর্ষপূর্তি পালন ও অফিস উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে আজ।
বৃহস্পতিবার (৭ই ডিসেম্বর) বেলা ১২টায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে তিস্তাকুড়ির ডোমার উপজেলা সম্পাদনা পরিষদের আয়োজনে পত্রিকাটির ৯ম বর্ষপূর্তি পালন ও অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—নীলফামারী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববি।
তিস্তাকুড়ি পত্রিকার সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন—ডোমার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও তিস্তাকুড়ির ডোমার উপজেলা সম্পাদনা পরিষদের সম্পাদক মোঃ সাজ্জাদুল ইসলাম শুভ।
এসময় আরও উপস্থিত ছিলেন—ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ্ কামাল পাখী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ হাবিবুর ইসলাম দুলাল, ডোমার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসমা সিদ্দিকা বেবী, সাংগঠনিক সম্পাদক মোঃ মতিউর রহমান রুবেল, সাংস্কৃতিক সম্পাদক শিল্পী আক্তার বানু, দৈনিক মানবজমিনের প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল মামুন সোহাগ প্রমুখ।
পরে, তিস্তাকুড়ির ম্যাগাজিন, বই, সংবাদ সংগ্রহের জন্য বুম প্রদান করেন অতিথিরা। এরপর, বাটার মোড়ে ফিতা কেটে তিস্তাকুড়ির আঞ্চলিক অফিসে উদ্বোধন করা হয়।