ডোমারে মাদক সম্রাট মিজানুর আবারও আটক

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ– নীলফামারীর ডোমারে ইয়াবা মাদকববিক্রির সময় মিজানুর রহমান(৪০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বোড়াগাড়ী বাজার থেকে তাকে আটক করা হয়। মিজানুর ডোমার পৌরসভার ছোটরাউতা গ্রামের মৃতঃরেয়াজুল ইসলামের পুত্র
ডোমার থানা সুত্রে জানা গেছে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে- এসআই আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বোড়াগাড়ী হাটের ধান বেচা-কেনার স্হান থেকে মাদক বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করে। এসময় তার কাছ থেকে ৩৮পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকবিক্রির  ৫হাজার ২শত টাকা জব্দ করে পুলিশ। এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে,যাহার মামলা নং(১১)। আজ বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়। কিছুদিন আগে তার স্ত্রী রুপা বেগমকেও মাদকসহ আটক করেছেন পুলিশ।
ডোমার এলাকাবাসী জানান, মিজানুর ও তার স্ত্রী রুপা বেগম দীর্ঘদিন ধরে ডোমার পৌর এলাকায় ফেনসিডিল, হিরোইন, ইয়াবা সহ নানা মাদক ব্যবসা চালিয়ে আসছে। এর আগেও তারা দুজন র‌্যাব ও পুলিশের হাতে একাধিকবার আটক হয়েছিল। জামিনে বেরিয়ে এসে তারা আবারো মাদক ব্যবসা চালিয়ে যায়।