ড্যানিয়েল ক্রেগ বনাম জেমস বন্ড

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। জেমস বন্ড সিরিজের সিনেমার মাধ্যমে বিশেষ তারকা খ্যাতি অর্জন করেন তিনি। কিন্তু স্পেটকার সিনেমার পর আর জেমস বন্ড সিরিজের সিনেমায় অভিনয় করবেন না বলে জানান এ অভিনেতা।

অভিনেতা ড্যানিয়েল ক্রেগ জেমস বন্ড সিরিজ চারটি সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু তার পঞ্চম সিনেমায় অভিনয় করবেন কিনা তা অনিশ্চিত। এ বিষয়ে ক্রেগের বক্তব্য, তিনি প্রয়োজনে তার হাতের শিরা কেটে আত্মহত্যা করবেন তবুও আর জেমস বন্ড সিনেমায় অভিনয় করবেন না।

তবে সিদ্ধান্ত পরিবর্তন করে আবারো জেমস বন্ড সিরিজের সিনেমায় ফিরতে পারেন ড্যানিয়েল ক্রেগ। প্রধান প্রযোজক বারবারা ব্রকোলি নাকি আরেকটি জেমস বন্ড সিনেমায় অভিনয়ের জন্য ড্যানিয়েল ক্রেগকে রাজি করিয়েছেন। একাধিক সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে পেজ সিক্স।

অভিনেতা-প্রযোজক ডেভিড ওয়েলোও’র সঙ্গে ড্যানিয়েলের মঞ্চ নাটক ‘ওথেলো’ (২০১৬) প্রযোজনা করেন বারবারা ব্রকোলি। ‘ওথেলো’ ভালো সাড়া ফেলায় ভীষণ খুশি ড্যানিয়েল। তারপরই তার সিদ্ধান্ত পরিবর্তন করার চিন্তা করেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, “‘ওথেলো’ ভালো সাড়া ফেলায় ড্যানিয়েল খুবই খুশি হয়েছেন। এখন বারবারার সঙ্গে ড্যানিয়েলের কথা ঠিক মতোই এগোচ্ছে। চিত্রনাট্যকার হিসেবে তাদের চিন্তায় রয়েছেন নিল পুরভিস এবং রবার্ট ওয়েড। ড্যানিয়েল রাজি হলে খুব শিগগির তারা প্রোডাকশনের কাজ শুরু করবেন। অন্যদিকে জেমস বন্ড চরিত্রের জন্য টম হিডলস্টোনকে পছন্দ না বারবারা ব্রকোলির। তার মতে, টম জেমস বন্ড চরিত্রের জন্য উপযুক্ত নন।”