তানোরে পারিবারিক আয় বৃদ্ধিতে শর্ত সাপেক্ষে অর্থ সহায়তা 

সৈয়দ মাহমুদ শাওন (রাজশাহী প্রতিনিধি): রাজশাহী জেলার তানোরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তানোর এপির আয়োজনে   লক্ষিত ৩৫৫ জন উপকার ভোগীর  মধ্যে প্রথম ধাপে  ১১৬ জনকে বিকাশের  মাধ্যমে প্রতিজনকে  আঠারো হাজার টাকা অর্থ  প্রদান  করা হয়েছে।
আজ উপজেলার সরনজাই ইউনিয়ন এর সরকার পাড়া গ্রামে ও তাতিহাটি  শেখড় প্রশিক্ষণ  কেন্দ্রে  এবং মুন্ডমালা পৌরসভার মহালিপাড়ায় শিশু প্রাথমিক বিদ্যালয়  মাঠে এ নগদ অর্থ বিতরন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেনঃ  অর্থ বিতরণ কমিটির সদস্য মোঃ গোলাম মোস্তফা , মিঃ জোয়াকিম হেম্রম,সরনজাই ইউপি সদস্য সিমা খাতুন,সরকারপাড়া ভিডিসি  সভাপতি তিলকা দাস , ইউপি সদস্য নাসিম রেজা,ভিডিসি কমিটি সভাপতি রাজিউর রহমান রাজু,তাঁতিহাটি ধর্মীয় প্রতিনিধি শাহিন আলম,ভিডিসি সভাপতি রিপা খাতুন। ভারপ্রাপ্ত এপি ম্যানেজার সঞ্জীব গাইন ও ওয়ার্ল্ড ভিষন বাংলাদেশ তানোর এপির বিভিন্ন কর্মকর্তা।
তানোরে এপি ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জীব গাইন জানান , ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তানোর এপি ও গ্রাম উন্নয়ন কমিটি তাদের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করবে, উপকারোগীরা এই সহযোগিতা পেয়ে খুশি হবে এবং  ৫ থেকে ১০ দিনের মধ্যে তাদের ব্যবসায়িক পরিকল্পনা মত বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করবে।