তামান্না – কোহলির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্কঃ দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দাপিয়ে এখন বলিউডে ক্যারিয়ার তৈরি করেছেন তামান্না ভাটিয়া। বাহুবলী ছাড়াও ‘জি করদা’র মতো জনপ্রিয় ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে। আর চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ-২’।

তামান্না এখন সিরিজটির প্রচারণা নিয়ে ব্যস্ত। সিরিজটির প্রচারে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেতা বিজয়ের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কথা বলেন তিনি। প্রেমের কথা হাসিমুখেই স্বীকার করে নেন। দুজনের প্রেমের খবরের রেশ কাটতে না কাটতেই এবার সোশ্যাল মিডিয়ায় ভিন্নভাবে দেখা গেল অভিনেত্রীকে। ভাইরাল হওয়া ভিডিওতে অন্য পুরুষের সঙ্গে দেখা গেল তাকে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে কী ছিল? ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর বলছে, কয়েক বছর আগে একটি বিজ্ঞাপনে ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে কাজ করেছিলেন তামান্না। সেই সময় তাদের দুজনের মধ্যে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল নানা মাধ্যমে। যদিও তখন তারা কেউই সম্পর্কের চর্চা নিয়ে কথা বলেননি।

অভিনেতা বিজয়ের সঙ্গে প্রেমের কথা যখন জোরালো হলো, সেই সময় সোশ্যালে কোহলির সঙ্গে তামান্নার পুরনো ভিডিও ভাইরাল হলো। যা দেখে নেটিজেনদের ধারণা, সেই সময় প্রেমের কথা স্বীকার না করলেও তাদের মধ্যে প্রেম ছিল। আর সেটা নাকি অনেক স্পষ্ট বলেও ধারণা তাদের।

অন্যদিকে ক্রিকেট তারকা যখন অভিনেত্রী আনুশকাকে বিয়ে করেন, তখন তাদের বিয়ের ছবি দেখে আনন্দিত হয়েছিলেন তামান্না। এক সাক্ষাৎকারে তাদের শুভেচ্ছা বার্তাও জানিয়েছিলেন দক্ষিণী নায়িকা।

আগামী ২৯ জুন মুক্তি পেতে যাচ্ছে তামান্না-বিজয় অভিনীত ‘লাস্ট স্টোরিজ-২’। বলা হচ্ছে, এই ওয়েব সিরিজের সেটেই একে-অপরের প্রেমে পড়েছেন তারা।