তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহারঃ শাকিব

বিনোদন ডেস্কঃ ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়কে জন্ম দিয়েছিলেন অপু বিশ্বাস। ছেলের জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি হৃদয়স্পর্শী পোস্ট দিয়েছেন শাকিব। এর পরপরই আবেগঘন পোস্টটি ভাইরাল হয়ে গেছে ফেসবুকে।

পোস্টে শাকিব লেখেন, ‘পৃথিবীর প্রায় সব কিছুর শেষ আছে, কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সব সময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি’।

শাকিব খান আরও লেখেন, ‘তোমার সঙ্গে আমি সব সময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো।

ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সব ক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকব না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়।’

শাকিব জয়কে নিয়ে দুটি ছবিও শেয়ার করেছেন তার ভেরিফায়েড ফেসবুক পেইজে। এতে দেখা গেছে জয় সানগ্লাস পরে বাবার কোলে বসে আছে।

শাকিবের এই পোস্ট ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পোস্টটি দেওয়ার ৪৯ মিনিট পরেই ২৯ হাজার ফেসবুক ব্যবহারকারী এতে লাইক দিয়েছেন। মন্তব্য করেছেন ৩ হাজারের বেশি মানুষ। শেয়ার করেছেন ১১৭ জন মানুষ।