তেলেগু অভিনেতা “তেজ” সড়ক দুর্ঘটনায় আহত

দক্ষিনী ভারতীয় অভিনেতা এবং তেলেগু সিনেমার জনপ্রিয় মুখ সাই ধরম তেজ। এক সড়ক দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত হন তিনি। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারালে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হায়দরাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর দুর্ঘটনাটি ঘটে। তাছাড়া এই মর্মান্তিক দুর্ঘটনার জন্য অনেকাংশে দায়ী অভিনেতা নিজেই।

এক সূত্রে জানা যায়, হায়দরাবাদের সড়কে দুরন্ত গতিতে স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। অতিরিক্ত গতিতে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।এরপর রাস্তার পিচে তার মোটরসাইকেলের চাকা স্কিড করে এই দুর্ঘটনার কবলে পড়েন।

এদিকে সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ -এর মতো দক্ষিণের নামি তারকারা।

হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা চলেছে সাইয়ের। হাসপাতালের এক বিবৃতিতে বলা হয়েছে, চোট গভীর হলেও অভিনেতার মস্তিষ্ক, মেরুদণ্ড বা অন্য কোনো গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। তবে কলার বোনে ফ্র্যাকচার হয়েছে এবং বেশ কিছু টিস্যু ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই ‘মেডিক্যাল স্টেবল’ রয়েছেন সাই। আপতত কোনো রকমের অস্ত্রোপচারের প্রয়োজন নেই তার।