দক্ষিণখানে এক পুলিশের হাতে নারী লাঞ্ছনার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর দক্ষিণখানের কোটবাড়িতে এএসআই কাজিম নামে এক পুলিশে হাতে এক ভদ্রমহিলা ( সামাজিক ও নিরাপত্তার জন্য পরিচয় গোপন রাখা হল) লাঞ্ছনা অভিযোগ উঠেছে।

বুধবার ২৮ জুন রাত আনুমানিক ১১:৩৫ মিনিটের দিকে বাজার থেকে আসার সময় মদ্যপ অবস্থায় ওই পুলিশ কর্তা এ আচরণ করেন বলে নারীর দাবি।

ওই নারী অভিযোগ করেন; রেললাইনে ১১ টার দিকে বাজার করতে কোটবাড়ি রেললাইনে যাই। বাজার করার পর ফিরে আসার সময় হঠাৎ গতিরোধ করে পুলিশ কর্তা এএসআই এএসআই কাজিম আমাকে বাজে প্রস্তাব দেন। আমি কথা না শুনে সামনে এগিয়ে গেলে সে আমাকে ধাক্কা দিয়ে দেয়। এতে আমি ভয় পেয়ে গেলে দৌড়ে পালিয়ে আসি।

এবিষয়ে অভিযুক্ত এএসআই কাজিম কাছে জানতে চাইলে তিনি বলেন; আমি মনে করেছিলাম আমার অন্য এক ভাবি। কিন্তু আমি বুঝতে পারেনি। আমাকে প্রয়োজনে জুতা দিয়ে পেটান।

এবিষয়ে দক্ষিণখান থানার ওসি কাছে মুঠোফোনে কথা বলে জানা যায় অভিযুক্ত এএসআই কাজিম দক্ষিণখান থানায় কর্মরত রয়েছেন। একই সাথে তার এসব বাজে ব্যবহার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন; আমি অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

এ ঘটনায় এখনো থানায় অভিযোগ দায়ের বিষয়ে মুঠোফোনে উত্তরা জোনের ডিসি কাছে অভিযোগ জানানো হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগের বিষয়ে প্রস্তুতি চলছে।