দক্ষিণী সিনেমার পরিচিত মুখ কৃতি খারবান্দা

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার পরিচিত মুখ কৃতি খারবান্দা। ইতিমধ্যে অনেক চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘রাজ রিবুট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। কিন্তু চুম্বন দৃশ্যে অভিনয় করাটা খুব কষ্টের বলে জানিয়েছেন কৃতি। ভারতীয় সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কৃতি বলেন, ‘ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে মোটেই স্বাচ্ছন্দ্যবোধ করি না। রাজ রিবুট সিনেমায় ইমরান হাশমিকে প্রথম চুম্বন করি। চুম্বন দৃশ্যের সময় রীতিমতো ভয়ে ছিলাম। শুধু মনে হচ্ছিল কীভাবে এই দৃশ্যের শুট করব।’

এ সময় তিনি আরো বলেন, ‘রাজ রিবুট সিনেমায় অভিনয়ের কথা জানতে পেরে প্রথমে বেশ খুশি হয়েছিলাম। কারণ দক্ষিণী সিনেমায় যেসব চরিত্রে অভিনয় করেছি রাজ রিবুট সিনেমায় আমার চরিত্রটি একেবারেই আলাদা। তবে একজন অপরিচিত মানুষের সঙ্গে চুম্বন দৃশ্য করাটা কঠিন ছিল।’

অন্যদিকে, বলিউডের সিরিয়াল কিসার হিসেবে পরিচিত ইমরান হাশমি। কিন্তু ইমরানের ওই ইমেজ নিয়ে খুব একটা মাথাব্যথা ছিল না কৃতির। তিনি জানিয়েছেন, সিরিয়াল কিসার ইমেজের জন্য ইমরানকে একেবারেই আলাদা বলে মনে হয়নি তার। তিনি মনে করেন- বলিউডে চুম্বনের ট্রেন্ড তৈরি করেছিলেন ইমরান। এখন বলিউডের প্রায় সব সিনেমাতেই চুম্বন দৃশ্য দেখা যায়।

রাজ রিবুট সিনেমার আগে কখনো অনস্ক্রিনে চুমু খাননি কৃতি। কিন্তু প্রথমবার এ রকম দৃশ্য করার পর কৃতি ঠিক করেছেন এরপর থেকে আর কখনো কোনো সীমানা ঠিক করবেন না। যার জন্য নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হয়।