দাঙ্গাল সিনেমা দেখার জন্য শাহরুখ ও সালমানকে আমন্ত্রণ

বিনোদন ডেস্ক : আমির খান অভিনীত পরবর্তী সিনেমা দাঙ্গাল। সিনেমাটি নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহের শেষ নেই। আগামীকাল (২৩ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এদিকে আমির খান জানিয়েছেন, দাঙ্গাল সিনেমা দেখার জন্য শাহরুখ খান ও সালমান খানকে আমন্ত্রণ করেছেন তিনি। এ জন্য একটি বিশেষ প্রদর্শনীর আয়োজনও করবেন তিনি।

এ সম্পর্কে আমির বলেন, ‘ তারা (শাহরুখ ও সালমান) কখন সিনেমা দেখতে চান তা জানার জন্য আমি তাদের দুজনকে মেসেজ পাঠিয়েছি। তারা দুজনই খুবই ব্যস্ত। তাই তারা যখন সময় পাবে আমি তাদের জন্য বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করব।’

গতকাল দাঙ্গাল সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। এতে উপস্থিত ছিলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, রাজ ঠাকরে, মহাবীর ফোগাটসহ (দাঙ্গাল সিনেমায় যার চরিত্রে আমির অভিনয় করছেন) অনেকে। আমির জানিয়েছেন, নিজের সিনেমা নিয়ে সবসময়ই নার্ভাস থাকেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সবসময়ই আমার সিনেমা নিয়ে নার্ভাস থাকি। আমরা যখন আন্তরিকভাবে কোনো সিনেমা নির্মাণ করি, তখন চিন্তায় থাকি দর্শক আমাদের সিনেমা পছন্দ করবে কিনা। দর্শক এখনো আমাদের সিনেমা দেখেনি, শুধুমাত্র আমাদের বন্ধু ও আত্মীয়স্বজনরা সিনেমাটি দেখেছে। আমরা খুব খুশি কারণ যারা সিনেমাটি দেখেছে সবাই এটি পছন্দ করেছে। কিন্তু আমরা অপেক্ষায় আছি সিনেমাটি ‍মুক্তির পর দর্শক এটিকে কীভাবে গ্রহণ করবেন।’

ভারতীয় কিংবদন্তি কুস্তিগীর মহাবীর ফোগাট এবং তার মেয়ে গীতা ও ববিতার সংগ্রামী জীবন নিয়ে তৈরি হচ্ছে দাঙ্গাল সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। এতে আমির খান ছাড়াও অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা।