দীপিকা এক শব্দে রনবীরের কাছে কুইন!

বিনোদন ডেস্কঃ বর্তমানে বলিউডের সেরা জুটির তালিকায় রয়েছেন রনবীর সিং ও দীপিকা পাডুকোন। “আস্ক মি অ্যানিথিং” নামক ইনস্টাগ্রামে প্রশ্নোত্তরের খেলায় যুক্ত হয়েছেন রনবীর সেখানে নানা প্রশ্নের জবাব দেন তিনি। সেখানে রণবীরকে যেকোনো প্রশ্ন করার সুযোগ ভক্তদের ছিল। আর খুব সুন্দর করেই একের পর এক প্রশ্নের জবাব দিচ্ছিলেন অভিনেতা।

সেখানে এক ভক্ত রণবীরকে জিজ্ঞেস করেন, এক শব্দে স্ত্রী দীপিকাকে কীভাবে বর্ণনা করবেন? উত্তরে রণবীর এককথায় বলেন, ‘কুইন’। এছাড়াও খাদ্যাভ্যাস, শরীরচর্চা, ‘গলি বয়’ ও ‘গুন্ডে’র মতো সিনেমাগুলো নিয়েও এসেছিল প্রশ্ন।

এক ভক্ত জানতে চান ‘গুন্ডে’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে রণবীর অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া ও অর্জুন কাপুরের সঙ্গে। তিনি বলেন, ‘আমার কাছে এটা অনেকটাই কাল্ট ছবি।’ ওই পোস্টটি তিনি প্রিয়াঙ্কা ও অর্জুনকে ট্যাগ করেন।

এর মাঝেই একপর্যায়ে প্রশ্নোত্তর পর্বে স্ত্রী দীপিকাও যোগ দেন। তখন নায়িকা রনবীরকে জিজ্ঞাসা করেন, বাসায় আসবে কখন? জবাবে রণবীর বললেন, ‘খাবার গরম করো বেবি, আমি এক্ষুণি আসছি।’

কাজের খবর হচ্ছে দীপিকাকে এরপর রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে ‘এইটি থ্রি’ ছবিতে, যেখানে তাঁরা অভিনয় করবেন ভারতীয় ক্রিকেট তারকা কপিল দেব ও তাঁর স্ত্রীর ভূমিকায়। এ ছাড়া নির্মাতা শাকুন বাত্রার নাম ঠিক না হওয়া একটি ছবিতে অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এ ছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ ও হৃতিক রোশনের ‘ফাইটার’ ছবিতেও থাকবেন তিনি।

রণবীরের হাতে রয়েছে ‘জয়েশভাই জোরদার’, ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাগুলো। ৬ বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।