দেশে এসেই এ ব্যাপারে ব্যবস্থা নেব: তানজিন তিশা

বিনোদন ডেস্কঃ তিন নায়িকার সঙ্গে ছবি ও ভিডিও ফাঁস হওয়ার ঘটনায় গতকাল বুধবার শর্তহীন দুঃখ প্রকাশ করেছিলেন অভিনেতা শরিফুল রাজ। তবে রাজের ‘দুঃখ’ প্রকাশ মানতে নারাজ অভিনেত্রী তানজিন তিশা।

ঘটনার একদিন পর নিজের ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন তিশা। সেখানে তিনি দেশে ফিরে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছেন।

বুধবার রাত সোয়া ১০টায় ফেসবুক ভেরিফায়েড পেজে দেওয়া এক দীর্ঘ স্ট্যাটাসে এ হুশিয়ারি দেন তিশা।

স্ট্যাটাসে তিনি লেখেন— ‘দুটি শোতে অ্যাটেন্ড করার কারণে বেশ কিছু দিন ধরে আমি আমেরিকায় আছি। বাংলাদেশে যখন সকাল তখন এখানে গভীর রাত। এ জন্য বাংলাদেশের খবরাখবর খুব বেশি জানি না আমি৷ আমাকে জড়িয়ে যে ঘটনাটা ঘটে গেছে, সেটি পরে আমি দেখেছি, জানতে পেরেছি।’

‘যদিও দেশে এসেই আমি এই ব্যাপারে ব্যবস্থা নেব। তবু রাজ আমি তোমার কাছ থেকে এতটুকু দায়িত্বশীল মনোভাব আশা করেছিলাম সত্যি। আসলে তানজিনা তিশা তার কাজ দিয়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছে এবং কাজ নিয়েই এই পৃথিবীতে যতদিন বেঁচে আছে, দর্শকের মনে কাজ নিয়েই থেকে যেতে চায়। তাই দর্শকদের কাছে অনুরোধ, আপনাদের তানজিন তিশাকে কাজের মাধ্যমেই বাঁচিয়ে রাখুন।’

প্রসঙ্গত, ২৯ মে রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।

ছড়িয়ে পড়া ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এ ছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায়, নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।