‘দোস্তানা টু’ থেকে কার্তিকে বাদ দেওয়ায় প্রতিবাদ জানালো কঙ্গনা

গতকালই খবর এলো করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা-২’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। খবর ছড়িয়ে পড়তেই চটেছেন গেছেন নেটিজেনরা। এবার সেই ঘটনায় মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

শুক্রবার টুইট করে কঙ্গনা লেখেন, ‘কার্তিক নিজে থেকে এই পর্যন্ত এসেছে, নিজে থেকে তিনি তা চালিয়ে যাবে, একমাত্র অনুরোধ বাবা জো এবং তাঁর নেপো গোষ্ঠিকে ওঁকে একা ছেড়ে দাও, সুশান্তের মতো ওর পিছনে লেগো না। ওঁকে একা ছেড়ে দাও শকুনগুলো, বেরিয়ে যাও চিন্ডি নেপোরা। কার্তিক এসব খুচরোদের ভয় পাওয়ার কোনো প্রয়োজন নেই। এই ফালতু আর্টিকেল এবং ঘোষণাপত্র প্রকাশের পর তোমার ব্যবহার বজায় রাখো, সম্মানিত নীরবতা বজায় রাখো। তারা এসএসআর-এর জন্য একইভাবে মাদকাসক্তি এবং অযৌক্তিক আচরণের গল্প ছড়িয়ে দিয়েছে’।

তিনি আরো লেখেন, ‘জেনে রাখো আমরা তোমার পাশে আছি, যে তোমাকে গড়েনি সে কখনো ভাঙতেও পারবে না, আজ হয়তো তুমি একা অনুভব করছো এবং নিজেকে নিশানা মনে করছো প্রত্যেকটা জায়গা থেকে। তেমন ভাবার কোনো প্রয়োজন নেই, প্রত্যেকেই চেনে এই নাটকের রানি জো-কে, তুমি ভালো করবে, নিজের ওপর বিশ্বাস রাখো এবং শৃঙ্গলাবদ্ধ থাকো। অনেক ভালবাসা’।

জানা যাচ্ছে, কার্তিকের সঙ্গে করণ জোহরের মতপার্থক্যের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর। সূত্রের খবর, ছবির শ্যুটিংয়ে ঠিক সময় সময় দিতে পারছিলেন না কার্তিক। তিনি রাম মাধবনীর ‘ধামাকা’ ছবির কাজ আগে শেষ করার সিদ্ধান্ত নিলে কার্তিকের উপর বেশ বিরক্ত হন করণ জোহর।