নতুন বান্ধবীর সঙ্গে বার্নাব্যুতে রোনালদো

ক্রীড়া ডেস্ক : ইরিনা শায়াকের সঙ্গে ছাড়াছাড়ির পর নতুন কোনো বান্ধবীর সঙ্গে স্থায়ীভাবে দেখা যায়নি রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে। পর্তুগিজ এ তারকার বান্ধবীর সংখ্যাটা বেশ দীর্ঘ।

সুপার মডেল ইরিনা শায়াক থেকে শুরু করে হলিউড অভিনেত্রী প্যারিস হিল্টন ওই তালিকায় রয়েছেন। মাঝপথে আবার মেক্সিকান নারী পাইলট আলেহান্দ্রার সঙ্গে দেখা গেছে তাকে। তবে সম্প্রতি নতুন বান্ধবীকে নিয়ে  একসঙ্গে খেলা দেখতে দেখা গেছে পর্তুগিজ সুপারস্টারকে।

লা লিগায় দেপোর্তিভো লা করুনার বিপক্ষে করিম বেনজেমার সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোকেও বিশ্রামে রেখেছিলেন রিয়াল কোচ জিনেদিন জিদান। সান্তিয়াগো বার্নাব্যুতে দলের ওই ম্যাচটি দর্শক হিসেবে নতুন বান্ধবীর সঙ্গে উপভোগ করেছেন তিনি।

রোনালদোর নয়া বান্ধবীর নাম জর্জিনা রদ্রিগেজ। ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে রোববার জাপানের উদ্দেশ্যে বিমানে উঠবেন রোনালদোরা। অবশ্য কয়েকদিনের ওই ট্রিপে কোনো বান্ধবী সঙ্গে থাকছে না বলে দাবি করেছেন সিআরসেভেন।

সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার রাতে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সময় কাটানোয় পর্তুগিজ অধিনায়কের নতুন বান্ধবী নিয়ে স্প্যানিশ গণমাধ্যমে নানা গুঞ্জণ উঠছে ।