নতুন সিনেমায় মুগ্ধতা ছড়ালেন সাই পল্লবী

দক্ষিণ ভারতীয় নায়িকা সাই পল্লবী যার স্নিগ্ধ মুখটি দেখলে মনে আসে অন্য রকম প্রশান্তি। তার সুন্দর হাসি ও অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। অল্প কিছু সিনেমা দিয়েই খুব অল্প সময়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন পল্লবী।

এবার ভক্তদের জন্য নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। সাই পল্লবীর নতুন সিনেমার নাম ‘লাভ স্টোরি’। আর এতে তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় দেখা যাবে সবার প্রিয় মুখ নাগা চৈতন্যকে। কয়েক মাস আগে এ সিনেমার ‘সারাঙ্গা দরিয়া’ গানের একটি অংশের ভিডিও অন্তর্জালে ফাঁস হয়েছিল। যা রীতিমতো হইচই ফেলে দেয়। এরপর থেকে ভক্তরা সিনেমাটি মুক্তির অপেক্ষায় দিন গুনছে।

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। ২ মিনিট ১৯ সেকেন্ড ট্রেইলারে সাই পল্লবী-নাগা চৈতন্যর চোখ ধাঁধানো নাচ, তাদের রসায়ন, আবেগ, পারিবারিক জটিলতা দর্শকের সামনে এনেছেন পরিচালক শেখর কামুলা।

প্রকাশিত ট্রেলারে দেখা যায়, মধ্যবিত্ত পরিবারের একজন যুবক একটি যথাযথ চাকরি পেতে যে সমস্যার মধ্য দিয়ে যায় তা নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির গল্প। নাগা চৈতন্য ও সাই পল্লবী চাকরির জন্য অনেক সংগ্রাম করে এবং তারা ভালোবাসার বন্ধনে জড়ায়।

নেটিজেনরা এ জুটির পারফর্ম দেখে ভূয়সী প্রশংসা করছেন। তাদের ভাষায়, ‘এ দুটি চরিত্রের জন্য পারফেক্ট নাগা চৈতন্য ও সাই পল্লবী।’

এ সিনেমায় আরও অভিনয় করেছেন রাও রমেশ, ঈশ্বরী রাও, রাজিব প্রমুখ। গত ১৬ এপ্রিল এটি মুক্তির কথা ছিল, কিন্তু করোনা সংকটের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়। তবে ট্রেলারের সঙ্গে জানানো হয়েছে আগামী ২৪ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এ সিনেমা।