নানা সময় নানা রকম বিপত্তিতে পড়তে দেখা

বিনোদন ডেস্ক : অভিনেত্রীদের নানা সময় নানা রকম বিপত্তিতে পড়তে দেখা যায়। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন কটুক্তির মুখে পড়তে হয় তাদের। সম্প্রতি এমনই বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রাভিয়া রেড্ডি।

ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে এখন সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক সক্রিয় তারকারা। ভক্তদের সঙ্গে কিছু সময় কাটাতে শ্রাভিয়া রেড্ডি তার ফেসবুকের ভেরিফাইড পেজে সম্প্রতি লাইভে আসেন। এ সময় তার ভক্তরা তার নানা বিষয়ে প্রশ্ন করতে থাকেন। প্রশ্ন ও উত্তর পর্ব বেশ ভালোই চলছিল। কিন্তু হঠাৎ একজন শ্রাভিয়া রেড্ডির বুকের মাপ জানতে চান। এতে বেশ বিপত্তিতে পড়ে যান তিনি।

এ সময় শ্রাভিয়া রেড্ডি ক্ষিপ্ত হয়ে বলেন, ‘তুমি কী পাগল? আমি তোমাদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলছি। কিন্তু তুমি…। তোমাদের মতো মানুষের জন্য ভারত নিচের দিকে নামছে। তুমি যা লিখেছো তা অসংখ্য মানুষ দেখছে। তুমি যা জানতে চেয়েছো তা প্রত্যেকটি নারীর রয়েছে। তোমার মায়েরও আছে। আমি এ বিষয়ে আর কথা বলতে চাইছি না।’

প্রায়ই এমন কুরুচিকর প্রশ্নের মুখোমুখি হতে হয় নায়িকাদের। বেশ কিছুদিন আগে ক্লিভেজ নিয়ে এক আপত্তিকর মন্তব্য ও ছবির প্রতিবাদ জানিয়েছিলেন বলি নায়িকা দীপিকা পাড়ুকোন। এছাড়া রাষ্ট্রপতি কন্যা শর্মিষ্ঠা মুখার্জিও সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্যে হেনস্তার শিকার হয়েছিলেন। এমনকি শ্রীদেবী কন্যা জানভি কাপুর বা পূজা বেদির মেয়ে আলিয়া ইব্রাহিমকেও ভার্চুয়াল দুনিয়ায় কটূ কথা শুনতে হয়েছে।

দেখুন : ফেসবুকে শ্রাভিয়া রেড্ডির লাইভ ভিডিও