নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও  আওতাধীন এলাকার সোনারগাঁও  উপজেলাকে স্বল্পতম সময়ের মধ্যে সম্পূর্ণ অবৈধ গ্যাস বিতরণ লাইন মুক্ত করার লক্ষ্যে আজ (০১/০৬/২০২৩) বৃহৎ পরিসরে  অধিক সংখ্যক জনবল ও লজিস্টিক সাপোর্টসহ  মোবাইল কোর্টের মাধ্যমে  ৪ টিম গঠন করে  অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।
নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাদিপুর ও জামপুর ইউনিয়নের ৪ টি পয়েন্টের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে! যে সকল এলাকা নয়াপুর  কাঠালিয়াপাড়া, আন্ধারমানিক বেইলর দেওভোগ এবং জামপুর ইউনিয়নের হাতুড়াপারা মিরেরটেক,কলতাপারা আলমপুরা বাসাব তিলাব মুছারচর।
গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হওয়ার প্রায় ৫০০০ টি আবাসিক চুলা উচ্ছেদকৃত পাইপ ৬০০ ফিট!বিচ্ছিন্ন এলাকা ৬ কিলোমিটার প্রায়! এ সময় অবৈধ বিতরণ লাইন উৎস পয়েন্টে অবৈধ লাইনের বিভিন্ন স্থানে টুক্র পাইপ অপসারন করতঃ বালি ও সিমেন্ট এর তরল মিশ্রন হাই প্রেসার কমপ্রেসর মেসিনের সহয়তায় বিচ্ছিন্নকৃত পরিত্যাক্ত পাইপের মধ্যে প্রবেশ করিয়ে পাইপ অকেজ করা হয়েছে! অসহায় হয়ে পরেছে ৫০০০ হাজার পরিবারের চুলা বন্ধ হয়ে গেছে বলে জানিয়েছেন এলাকাবাসীরা! আজ ০১/০৬/২৩ ইং বৃহস্পতিবার দুপুর ১২ টা হইতে বিকেল ৪ টা পর্যন্ত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নর অভিযান চলেছে বলে জানিয়েছেন নির্বাহী মেজিস্টেড আনিকা আক্তার সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিউটিভ মেজিস্টেড,জেলা প্রসাশক  এর কার্যালয় নারায়নগঞ্জ । নেতৃত্তে অভিযান পরিচালনা করেন তিতাস গ্যাস সোনারগাঁও শাখাঁর ডিজি এম সুরুজ আলম! ডিপুটি ম্যানেজার রিফাত আব্দুল্লা! ম্যনেজার এরশাদ মাহমুদ ও আতিকুল ইসলাম,এবং শাহিন! এ সময় সোনারগাঁও থানার পুলিশ উপস্থিত ছিলেন!