নারায়ণগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই ব্যক্তির মৃত্যু

জেলা প্রতিবেদকঃ করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জের টানবাজার ও চাষাঢ়া এলাকায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।
শনিবার (১১ এপ্রিল) দিনগত রাত ৩ টার দিকে শহরের টানবাজার এলাকার সুজন সাহা এবং রোববার (১২ এপ্রিল) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাষাঢ়া বাগে জান্নাত মহল্লার বাসিন্দা কালিপদ সাহার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, গার্মেন্ট কর্মকর্তা সুজন সাহা শহরের টানবাজার এলাকা একটি ভবনের ৬ তলার ফ্ল্যাটে থাকতেন। তিনি গত ৩-৪ দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। শনিবার রাতে তাকে হাসপাতালে নেওয়া হলে অন্য উপসর্গ না থাকায় তাকে বাসায় নিয়ে যেতে বলা হয়। পরে শনিবার দিনগত রাত ১টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দিলে রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়। রোববার সকালে করোনার পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। এরপর শহরের নতুন পালপাড়ার রিপন ভাওয়ালের নেতৃত্বে সেচ্ছাসেবক টিম ঘটনাস্থলে এসে নিয়ম মেনে মরদেহ সৎকারের জন্য নারায়ণগঞ্জ শ্মশানে নিয়ে যায়।
অপরদিকে শহরের চাষাঢ়ার শহীদ জিয়া হল মার্কেটের সাবিত্রী ফার্মেসির মালিক কালিপদ সাহা কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন। এছাড়া তার অন্য সমস্যাও ছিল। তিনি চাষাঢ়া বাগে জান্নাত মহল্লার একটি বাড়িতে ভাড়া থাকতেন। রোববার সকালে তাকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, মৃত কালিপদ সাহা করোনায় আক্রান্ত কি-না সেটা রিপোর্ট আসার পরে জানা যাবে। বিষয়টি স্থানীয় কাউন্সিলরকে অবগত করা হয়েছে।