না ফেরার দেশে চলে গেলেন শামীম ভিস্তি

বিনোদন ডেস্কঃ মঞ্চ, টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন। জানা যায়, মস্তিষ্কের রক্তক্ষরণে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২২ অক্টোবর) ভোর ৪টায় মৃত্যু হয় শামীম ভিস্তির।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তার গ্রামের বাড়ি মুন্সীঞ্জের শ্রীনগর উপজেলার কবুতরখোলা গ্রামে। তিনি টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের সদস্য ছিলেন।

নাট্য সংগঠন নাট্য চক্রের সদস্য শামীম ভিস্তি `পরবাসিনী’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। মামুনুর রশীদ এর রচনায় এবং ফজলে আজিম জুয়েলের প্রযোজনা ও পরিচালনায় বিটিভির নির্মাণাধীন ‘জিন্দাবাহার’ ধারাবাহিকে তিনি অভিনয় করছিলেন।

মৃত্যু প্রসঙ্গে আহসান হাবীব নাসিম বলেন, ‘হঠাৎ করেই চলে গেলেন শামীম ভিস্তি। পরিচালক কায়েস চৌধুরীর মৃত্যুর খবর শোনার পর থেকেই দুশ্চিন্তায় ছিলেন তিনি। কয়েকবার বমিও করেন।

তিনি আরও বলেন, ‘পর তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

দেশের পুরোনো নাট্যদল নাট্যচক্রর সদস্য শামীম ভিস্তি। অভিনয় শিল্পী সংঘেরও সদস্য শামীম ভিস্তি গত নির্বাচনে অভিনয় শিল্পী সংঘের সভাপতি প্রার্থী হয়েছিলেন।