নিজেদের রেশনে ৪৫০ পরিবারে সহায়তা দিল ঈশ্বরদী পুলিশ

জেলা প্রতিবেদকঃ দেশে উদ্ভূত করোনা ভাইরাস থেকে উদ্ভূত পরিস্থিতিতে নিজেদের চলতি মাসের পুরো রেশন দিয়ে ৪শ ৫০ পরিবারের সহায়তা দিয়েছেন ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা।

শুক্রবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার থেকে গভীর রাত পর্যন্ত ঈশ্বরদী থানার ১৪০ জন পুলিশের মাসিক রেশন অসহায়-দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়।

ঈশ্বরদী থানা পুলিশ প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি তেল, লবণ আধা কেজি, একটি সাবান ও তরিতরকারি বিতরণ করে।

এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) শহিদুল ইসলাম, রূপপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিকাশ চক্রবর্তীসহ ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা।

এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির। তিনি বলেন, এই দুর্যোগময় মুহূর্তে নিজেদের পুরো মাসের রেশন সমাজের অসহায় দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা হিসেবে দেওয়া হচ্ছে। একজন পুলিশ সদস্য হিসেবে আমার গর্ব হচ্ছে। সার্বক্ষণিক এমন কাজে আমি পাশে থাকবো।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছি মানুষের কল্যাণে কাজ করতে। যতটুকু পেরেছি তাদের সঙ্গে শরিক হয়ে সহায়তা করেছি। আগামীতে যে কোনো পরিস্থিতিতে এই প্রচেষ্টা আন্তরিকভাবে অব্যাহত থাকবে।