নিজ আলামত ফেরত পেতে আদালতে পরীমনি

বিনোদন ডেস্কঃ আলোচিত চিত্রনায়িকা পরীমনির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা অন্যান্য আলামত তাকে ফেরত দেওয়ার জন্য আদালতে একটি আবেদন জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় প্রতিবেদন তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘যদি পরীমনিকে তার জব্দকৃত আলামত ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।

নায়িকার উপস্থিতিতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে প্রতিবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা যায়। অভিনেত্রী এদিন তার জিনিসপত্র ফিরে পেতে আদালতে উপস্থিত হবেন।

নায়িকার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য নিশ্চিত করেন। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, পরীমনির মামলায় তার ব্যক্তিগত গাড়ি, আইফোনসহ নিত্যপ্রয়োজনীয় মোট ১৬ প্রকারের জিনিসপত্র জব্দ করা হয়। এর আগে গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চেয়ে ১৫ সেপ্টেম্বর আবেদন করা হয়। এর ভিত্তিতে আদালত মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

তার আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন পরীমনি।