নীলফামারীতে-অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য ১০৯টি পরিবারের মাঝে অনুদান

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ-নীলফামারী জেলা সদরের কুন্দুপুকুর, চড়াইখোলা, পৌরসভা, টুপামারী, রামনগর, লক্ষ্মীচাপ ও পলাশবাড়ি ইউনিয়নে বিভিন্ন সময়ের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য-১০৯টি পরিবারের মাঝে অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার(১৮ই জানুয়ারী)দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠািনকভাবে প্রতি ক্ষতি গ্রস্থ্য প্রত্যেক পরিবারকে ৯ ফিটের  এক বান্ডিল করে ঢেউ টিন, নগদ তিন হাজার করে  টাকা, ও দুইটি করে কম্বল প্রদান করেন নীলফামারী-২(সদর) আসনের সংসদ সদস্য, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর।
বাংলাদেশ সরকারের ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত এই সকল অনুদান বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর ইপজেলা নির্বাহী কর্মকর্তা- শেখ মুহঃ বেলায়েত হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবীর,সহকারী কমিশনার (ভুমি) উম্মে ফাতেমা, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল আসাদ মিয়া ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জুসহ স্ব-দলীয় স্হানীয় নেতৃবৃন্দ।
এদিকে একই স্থানে সংস্কুতি মন্ত্রী নীলফামারী রেডক্রিসেন্টের সাহার্য্যে জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য  ৫৫ পরিবারকে নগদ দুই হাজার করে টাকা ও একটি করে কম্বল প্রদান করেন।
এ সময় নীলফামারী রেড ক্রিসেন্টের সাধারন সম্পাদক হাসিনা আহমেদ, নির্বাহী সদস্য ডাঃ মজিবুল হাসান শাহিন ও যুব রেডক্রিসেন্টের সদস্যরা সহ স্হানীয় আ”লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।