নীলফামারীতে-আলু ভর্তি ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত আহত-১

মহিনুল ইসলাম সুজন,জেলা ক্রাইমরিপোর্টার নীলফামারীঃ–  নীলফামারীর কিশোরীগঞ্জে আলুর বস্তাভর্তি ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছে। ঘটনায়  আরো এক শ্রমিক গুরুত্বর আহত হয়েছেন।
বুধবার ভোরে উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকার পুকুরপাড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক দুই জন হলো ওই ইউনিয়নের কবিরাজপাড়া গ্রামের সামছুল হক গাঠুর ছেলে আব্দুর রশিদ(২৮),ও একই গ্রামের কালা মাহমুদের ছেলে জামিয়ার রহমান(২৫)।
আর অপর আহত শ্রমিক ইউনিয়নের থেথতেরীপাড়া গ্রামের বজরু মাহমুদের ছেলে ইউনুছ আলীকে(৩০)এলাকাবাসী উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।
প্রত্যেক্ষদর্শীরা, জানান,বুধবার ভোরে আলু ভর্তি ট্রাকট লোড হয়ে যাওয়ার সময়ে ইউনিয়ন পরিষদ সংলগ্ন পুকুরঘাটের এলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-১৩৬২) পুকুরে উল্টে পড়ে। এ সময় ট্রাকের উপর থাকা তিন শ্রমিক নিচে চাপা পড়ে। খবর পেয়ে কিশোরীগঞ্জে উপজেলা ফায়ার সার্ভিস ও থানা পুলিশ এসে এলাকাবাসীর সহায়তায় চাপা পড়া দুই শ্রমিককে মৃত অবস্থায় এবং এক শ্রমিককে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করেন। এ সময় ট্রাকের চালক পালিয়ে যায়।
উপজেলার ফায়ার সার্ভিসের টিম লিডার রেদোয়ানুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দুই শ্রমিকের মৃত অবস্থায় ও একজনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করা হয়।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।