নীলফামারীতে ও সৈয়দপুরে নিরাপদ সড়ক দিবস পালন

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ– নীলফামারীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে নিরাপদ সড়ক চাই’র(নিসচা) উদ্যোগে। আজ শনিবার সকালে জেলা শহরের শহীদ মিনার থেকে শুরু করে র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌরঙ্গি মোড় স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তরে গিয়ে মানববন্ধনে মিলিত হয়। সেখানে নিরাপদ সড়ক চাই বিষয়ক বিভিন্ন লিফলেট বিতরণ করেন নিসচা’র কর্মীরা।
এর আগে শহীদ মিনার চত্তরে আলোচনা সভায় বক্তব্য দেন, নিসচা জেলা কমিটির উপদেষ্টা আব্দুল বারী, সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন ও সাংবাদিক নুর আলম,এস এ প্রিন্সসহ অনেকেই।photo-02-safe-road-day-nilphamari
সৈয়দপুর রেল পুলিশঃ- সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ শনিবার দুপুরে সচেতনমূলক প্রচারণা র‌্যালী করেছে। সাম্প্রতিক ট্রেন দুর্ঘটনায় প্রাণহানির পরিপ্রেেিত সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ গোটা পশ্চিমাঞ্চল জুড়ে এই প্রচারণা কার্যক্রম গ্রহণ করে। রেলওয়ে পুলিশের পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান সৈয়দপুর রেলওয়ে স্টেশনে এই কর্মসূচির উদ্বোধন করেন।
গণসচেতানতামূলক র‌্যালীতে নারী ও পুলিশ সদস্য ছাড়াও রেলওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (সদর) আহসান হাবিব, সৈয়দপুর জিআরপি থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান অংশ নেন। এসময় রেললাইনের দুধারে র‌্যালী অতিক্রমকালে মাইকে প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।