নীলফামারীতে চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আল-আমিন, নীলফামারী: নীলফামারীতে ইজিপিপি শ্রমিকদের নিয়ে বিভিন্ন পত্রিকায় ভুল তথ্য প্রকাশিত হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ১৩নং চড়াইখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম রেজা। শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান লিখিত বক্তব্যে বলেন, অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান কর্মসূচির ২১সদস্য বিশিষ্ট কমিটির মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে যাচাই-বাচাই করে অতিদরিদ্র, অসহায়-গরীব, স্বামী পরিত্যক্তদের ইজিপিপি কর্মসূচির আওতায় নিয়ে আসা হয়েছে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি গ্রাম হবে শহর এই লক্ষকে সামনে রেখে প্রতিটি রাস্তা-ঘাট চলা চলের উপযোগী করে তোলা হবে এবং আমার ইউনিয়নে প্রায় ৫হাজার দরিদ্রের তালিকা করা আছে তারমধ্য থেকে পুরাতন ও নতুন শ্রমিক মিলে ২৪৬জনকে কর্মসূচির আওতায় নেওয়া হয়। বাকিদের অন্যান্য সুযোগ সুবিধার আওতায় নিয়ে আসা হবে। সমাজের একটি কুচক্রীমহল উন্নয়নে বাধাগ্রস্থ ও আমাকে হেও প্রতিপন্ন করার জন্য পায়তারা করছে। ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলার প্রতিশ্রæতি দেন তিনি।

এসময় সংরক্ষিত মহিলা আসনের সদস্য শিরনিা বেগম, রাবেয়া বেগম, মিনা বেগম, ইউপি সদস্য নুর মোহাম্মাদ, মাহাফুজ আনাম, লিটন সরকার, তাহিদুল ইসলাম কবিরাজ প্রমূখ। এছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।