পটুয়াখালীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উপলক্ষ্যে জেলা প্রশাসনও বিআরটিএ,পটুয়াখালী’র আয়োজনে ২২.১০.২৩ইং তারিখ রোজ রবিবার সকাল ৯টার সময় পটুয়াখালী সার্কিট হাউসের সামনে থেকে একটি র‍্যালি বের করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,মোঃ নূর কুতুবুল আলম,জেলা প্রশাসক, পটুয়াখালী। এর‍্যালিতে অংশ গ্রহণ করে উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন পটুয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মরিয়ম বেগম,এবং  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আহমেদ মাঈনুল হাসান ও পটুয়াখালী সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ,এম, আতিক উল্লাহ।
এসময় বোতল বুনিয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম সিরাজ এর সঞ্চালনায় স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন,বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি(বিআরটিএ), পটুয়াখালীর সহকারী পরিচালক (অ,দা) মোঃ মাহফুজ হোসেন,পটুয়াখালী জেলা  সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল আলম স্বপন,পটুয়াখালী ইসলামিক ফাউণ্ডেশনের উপ-পরিচালক মোঃ মাহাবুবুল আলম। এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগন এবং আরো আঙ্গসংগঠনের লোকজন।
 এসময় সকল সাংবাদিক ও প্রসাশন সহ,এবং সকল কর্মচারী-কর্মচারীগন ১ মিনিট নিরাবতা পালন করেন।