পটুয়াখালীর রাঙ্গাবালীতে যুবলীগের শান্তি সমাবেশ

কহিনুর পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার রাঙ্গাবালীতে দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা,  ষড়যন্ত্র,  অগ্নিসংযোগ,  নৈরাজ্য ও অবৈধ হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
০৮.১১.২৩ইং তারিখ রোজ বুধবার সকাল সাড়ে ১০ টায় রাঙ্গাবালীতে উপজেলা যুবলীগের  আয়োজনে রাঙ্গাবালী সদরে আওয়ামী লীগ পাটি অফিস  থেকে  যুবলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের অংশগ্রহণে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাটি অফিসে  এসে শেষ হয়। এরপর আওয়ামী লীগ অফিস রুমে জেলা পরিষদ সদস্য ও যুবলীগ পদ প্রত্যাশী  মশিউর রহমান শিমুলের  সভাপতিত্বে ও  শহিদ হোসেনের সঞ্চালনায়  এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা  শ্রমিক লীগের সভাপতি রওশন মৃধা, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙ্গাবালী উপজেলা সাবেক সাধারন সম্পাদক মোঃ মিলন খলিফা সহ স্থানীয় নেতৃবৃন্দ।
শান্তি সমাবেশে  বক্তারা বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের  সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান।
বক্তারা আরও  বলেন,  সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় আসতে দিবে না। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।