পাকিস্তান ক্রিকেটের জন্য স্বস্তির খবর

ক্রীড়া ডেস্ক : পাকিস্তান ক্রিকেটের জন্য স্বস্তির খবর। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনি টেস্টের আগে অবসর নিচ্ছেন না অধিনায়ক মিসবাহ-উল-হক।

আগামী মঙ্গলবার শুরু সিরিজের শেষ এই টেস্টে অধিনায়ক হিসেবেই খেলবেন তিনি। রোববার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।

এ ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ডিরেক্টর আমজাদ হোসেন বলেছেন, ‘মিসবাহ সিডনি টেস্টে খেলবেন এবং তিনিই অধিনায়ক থাকছেন।’

অস্ট্রেলিয়ায় সময়টা মোটেই ভালো যাচ্ছে না মিসবাহর। প্রথম দুই টেস্টের চার ইনিংস মিলিয়ে করেন মাত্র ২০ রান। গত শুক্রবার মেলবোর্ন টেস্টে ইনিংস হারের পর মিসবাহ জানিয়েছিলেন, অবসর নেওয়ার চিন্তা করছেন তিনি। সেটা হতে পারে সিডনি টেস্টের আগেই।

মিসবাহ বলেছিলেন, ‘আমাকে বিষয়টি (অবসর) নিয়ে ভাবতে হবে। আমি সব সময় বিশ্বাস করি, দলে অবদান না রাখতে পারলে এভাবে থাকার মানে নেই। এমন এক অবস্থায় এসেছি, আমাকে এটা নিয়ে ভাবতে হচ্ছে। এমনকি পরের ম্যাচের (সিডনি টেস্ট) আগেই। আবার সিরিজ শেষ হলে কী হবে সেটা নিয়েও। আগামী দুদিন আমি ভাবব। কিছুই না করে দলে ঝুলে থাকার কোনো সার্থকতা নেই। তবে এখনো কোনো সিদ্ধান্ত নিইনি। দেখা যাক কী হয়।’

পাকিস্তান টিম ম্যানেজমেন্ট সিডনি টেস্টে মিসবাহর অধিনায়ক হিসেবে খেলার কথা জানালেও এরপর কী হবে, সেটি অবশ্য এখনো পরিষ্কার নয়। আগামী এপ্রিল-মের আগে কোনো টেস্ট সিরিজ নেই পাকিস্তান দলের।