পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে বৃদ্ধকে নির্যাতন,আরও ১ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত আরেক আসামি আবদুল গনিকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ জুলাই) রাত ১টার দিকে চরজব্বর এলাকার চরবৈশাখী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি ওই গ্রামের ওহাব আলীর ছেলে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, আসামি আবদুল গণি এজাহারভুক্ত ৮ নম্বর আসামি। মঙ্গলবার (৫ ‍জুলাই) বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। এ ছাড়া মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে রোববার রাতে এই ঘটনার প্রধান আসামি রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে আবুল হোসেন শাহনাজকে গ্রেফতার করে পুলিশ।

পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার (০১ জুলাই) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানারহাট সংলগ্ন আমানতগঞ্জে শেখ নাছির উদ্দিন মাইজভাণ্ডারী নামে এক বৃদ্ধ নির্যাতনের শিকার হন।

ভুক্তভোগীর পরিবারের দাবি, চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার ইন্ধনে ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনাজ ও তার লোকজন ওই বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে তাকে পাশবিক নির্যাতন করে। একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করছে ভুক্তভোগীর পরিবার।

শুক্রবার রাতে ঘটনার পর শনিবার বৃদ্ধ নাছির উদ্দিনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে রোববার সকালে হাসপাতালের জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে বৃদ্ধের শরীরে অস্ত্রোপচার করে টর্চলাইট বের করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।