পীরগঞ্জে উচ্চস্বরে গান বাজিয়ে হাত-পা বেঁধে ১কিশোরীকে গণধর্ষণ

মোঃ জয়নাল আবেদীন, রুহিয়া থানা প্রতিনিধি: মোবাইল ফোন দিয়ে সাউন্ড সিস্টেমে উচ্চস্বরে গান বাজনা বাজিয়ে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১৩ বছরের কিশোরীকে গণধর্ষণ করেছে ৩ ধর্ষক। গণধর্ষণের ঘটনায় তিন ধর্ষকের নামে থানায় মামলা হয়েছে।তাৎক্ষণিকভাবে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। গতকাল১৬মে রবিবার দুপুরের দিকে পৌরশহরের রঘুনাথপুরে এধর্ষণের ঘটনা ঘটে। পীরগঞ্জ থানা পুলিশ ও এলাকার লোকজনের কাছে জানা যায় গত রবিবার দুপুরের দিকে পৌরশহরের রঘুনাথপুর মহল্লার ওই কিশোরী বাড়ি থেকে সেম্পু কিনার জন্য দোকানে গেলে। রঘুনাথপুর টিএন্ডটি পাড়ার মকবুলের ছেলে শামীম(১৯) সালামের ছেলে রাকিব ( ২০) এবং

একই এলাকার ইলিয়াসের ছেলে রাব্বি (১৯) নামে তিন যুবক কিশোরীকে ফুসলিয়ে দোকানের পাশের রাব্বীর বাড়ির একটি রুমে নিয়ে গিয়ে, হাত, পা ,ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করেন ধর্ষকেরা ।এসময় ধর্ষকরা মোবাইল ফোনের মাধ্যমে সাউন্ড সিস্টেমে সাউন্ড বাড়িয়ে গান বাজান। ধর্ষণ শেষে কিশোরীকে ঘরের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে এলাকার লোকজন জানতে পেরে হাত মুখ বাঁধা অবস্থায় ওই কিশোরীকে পড়ে থাকতে দেখেন। এবং কিশোরীর বাবা মাকে খবর দেন, ধর্ষণের খবর জানতে পেরে তাৎক্ষণিকভাবে পুলিশ অভিযান চালিয়ে শামীম (১৯) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করে।
এবং আজ সোমবার তাকে জেলহাজতে প্রেরণ করেন।এ ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে , তিনজনের নামে ধর্ষণ মামলা করেছেন।ঠাকুরগাঁও এডিশনাল এসপি মুশফিকুর রহমান ও পীরগঞ্জ ( সার্কেল এসপি )আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, উক্ত ধর্ষণকারী আসামিদের বাড়ি পৌর শহরের রঘুনাথপুর মহল্লায়। একজনকে গ্রেফতার করা সম্ভব হয়েছে, এবং জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।