পূজামণ্ডপ থেকে লাইভে যা বললেন অপু

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার দশমীর এই দিনেই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন। সম্প্রতি ফেসবুকে লাইভে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রথমবার তার পেজ থেকে সরাসরি কথা বললেন ভক্তদের সঙ্গে। জানালেন তার বিভিন্ন কাজের খবর।

সেখানে দেখা যায়, একটি পূজামণ্ডপের সামনে বসে রয়েছেন নায়িকা। শাড়ি পরে সেজেছেন পূজার সাজে। আর এই বিশেষ দিনে ভক্ত-অনুরাগীদের বিশেষ শুভেচ্ছাবার্তা দিয়েছেন এ অভিনেত্রী।

ভিডিওতে অভিনেত্রী বললেন, ‘সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। সবাই অনেক ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আমরা সবাই জানি, মা দুর্গা বিপদনাশিনী। আমি চাইব, মা দুর্গা এবার আমাদের সকল দুঃখ, কষ্ট, গ্লানি, মহামারি খুব দ্রুত সরিয়ে ফেলবে। আমরা ঠিক আগের মতো হাসতে পারব। এটাই প্রত্যাশা, এটাই আশা।

তিনি আরো বলেন, ‘আমি দর্শকদের সঙ্গে সবসময় থাকতে চাই। সবার জন্য মাঝে মধ্যে লাইভে আসব। প্রতি মাসে দুবার আমাকে লাইভে দেখা যাবে।

অপু বর্তমানে কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। কয়েক দিন আগে সিনেমাটির শুটিং হয়েছিল পাবনার ঈশ্বরদীতে। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভিড় সামলাতে না পেরে পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

বড় পর্দায় দীর্ঘদিন নতুন সিনেমা নেই অপু বিশ্বাসের। তবে আলোচনার কোনো কমতি নেই। সিনেমার শুটিং, মুক্তির প্রতিক্ষা নিয়ে খবরের শিরোনাম হচ্ছেন গত দুবছর ধরে।

২০২০ সালে অপু বিশ্বাসের দুটি সিনেমা মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে আটকে যায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এরপর ১৬ ডিসেম্বর চূড়ান্ত হয়েছিল দ্বিতীয় সিনেমা ‘প্রিয় কমলা’ মুক্তির। অথচ শেষ পর্যন্তও সেটিও পিছিয়ে যায়।

কিছুদিন আগে প্রকাশ পেয়েছে অপু বিশ্বাসের কলকাতায় একটি সিনেমা খবর। প্রথমবার টলিউডে দেখা যাবে তাকে। ‘শর্টকাট’ শিরোনামে সিনেমাটি মুক্তি পাবে শিগগিরই।