পূজা ৮ কেজি ওজন বাড়ালেন শাকিবের জন্য

বিনোদন ডেস্কঃ প্রথমবারের মত এক সঙ্গে জুটি বাঁধছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় নায়িকা পূজা চেরি ও ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান। তবে বেশ কিছু দিন ধরেই ‘গলুই’সিনেমাটিতে তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে এর সত্যতা জানালেন পূজা।

জানা যায়, সিনেমাটির জন্য ইতিমধ্যে প্রস্তুতি নেওয়া শুরু করেছেন এ অভিনেত্রী। তাইতো চরিত্রটির জন্য তিনি নিজের শরীরের ওজন বাড়িয়েছেন ৮ কেজি। এছাড়া তার চুলেও আনতে হচ্ছে সামান্য কিছু পরিবর্তন। সব মিলিয়ে পুরোদমেই চলছে তার কাজের প্রস্তুতি।

এ সম্পর্কে পূজা বলেন ‘এই সিনেমায় আমি মালা চরিত্রে অভিনয় করছি। ধনী পরিবারের মেয়ে মালা। আর শাকিব খানের সঙ্গে অভিনয় করা কিংবা তার নায়িকা হওয়া, এটা আমার জন্য দারুণ ব্যাপার। আশা করছি চমৎকার কিছু পেতে যাচ্ছেন দর্শকরা।

জানা যায়, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) থেকে শুরু করা হয়েছে সিনেমাটির শুটিং। তবে নায়ক-নায়িকা আরও কয়েক দিন পর যোগ দেবেন। এতে শাকিব-পূজা ছাড়া আরও অভিনয় করছেন জনপ্রিয় মুখ সুচরিতা, আলীরাজ, আজিজুল হাকিম প্রমুখ।

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে নির্মিত হচ্ছে ‘গলুই’ সিনেমা। এতে প্রধান ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান। তার বিপরীতে রয়েছেন পূজা চেরি। কিন্তু শুটিং শুরুর প্রথম দিন তারা অংশ গ্রহণ করেননি। পূজা আগামীকাল এবং শাকিব খান ২৮ তারিখে অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।

পরিচালক জানান, নৌকার সঙ্গে জীবন, জীবনের সঙ্গে সম্পর্ক, পরিবার, রাষ্ট্র ও সমাজ ব্যবস্থা মিলিয়ে একটা জীবন ধারা। এরমধ্যে রয়েছে প্রেম, টানাপোড়েন, বন্ধন। পুরো সিনেমায় থাকবে এটাই। সেজন্যই ছবির নাম ‘গলুই’। শুটিং শুরু হলেও শাকিব-পূজা প্রথম কয়েক দিন থাকছেন না। থাকবেন ২৮ তারিখ থেকে।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে পূজা চেরি সিনেমায় নাম লেখান। এরপর ২০১৮ সালে ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। জনপ্রিয়তা পান একই বছরের ‘পোড়ামন ২’ সিনেমায় অভিনয় করেন।