প্রথমবারের মতো বলিউডের সিনেমায় সামান্থা!

বিনোদন ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা বলিউডের সিনেমায় অভিনয় শুরু করতে যাচ্ছেন। তেলেগু সিনেমার পর হিন্দি ছবির শুটিং শুরু করবেন সামান্থা। খুব তাড়াতাড়ি হবে তার ঘোষণা। সম্প্রতি নাকি তেলেগু ইন্ডাস্ট্রিতে নারী প্রধান ছবিতে চুক্তিসই করেছেন এই নায়িকা। সব ঠিক থাকলে আগামী নভেম্বর থেকে সেই ছবির শুটিং শুরু হবে।

এরইমধ্যে তিনি বলিউডের প্রথম সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সর্বশেষ তথ্য অনুযায়ী- প্রথম হিন্দি সিনেমাতে স্বাক্ষর করেছেন এই অভিনেত্রী। শিগগির আনুষ্ঠানিকভাবে সেটির ঘোষণা দেওয়া হবে। সামান্থার প্রথম হিন্দি সিনেমার নির্মাতারা বর্তমানে অন্যান্য কলাকুশলীদের চূড়ান্ত করতে ব্যস্ত আছেন। তবে, বিস্তারিত তথ্য আপাতত গোপন রাখা হয়েছে।

সামান্থা বলিউড চলচ্চিত্রে ক্যারিয়ারে মনোনিবেশ করতে মুম্বাইয়ে একটি ফ্ল্যাটও কিনেছেন বলেও গুঞ্জন উঠেছে। সম্প্রতি ব্যক্তি জীবনের কারণেই শিরোনামে ছিলেন অভিনেত্রী সামান্থা। নাগা চৈতন্যের সঙ্গে তার দাম্পত্য বিচ্ছেদ, তারপর লাগাতার ব্যক্তি আক্রমণের কারণে বিভিন্ন মহলে তাকে ঘিরে আলোচনা তুঙ্গে।

উল্লেখ্য, ২০১০ সালে একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭ সালে জানুয়ারিতে তাদের বাগদান হয়। একই বছর অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তারা।

দ্য ফ্যামিলি ম্যান ২’ ‍সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন সামান্থা। সম্প্রতি তেলেগুতে আরও একটি নারীকেন্দ্রিক সিনেমাতে স্বাক্ষর করেছেন সামান্থা। আগামী নভেম্বর থেকে এর শুটিং শুরু হতে পারে।

এ ছাড়াও, তেলেগুতে ‘শকুন্তালাম’ এবং তামিল ভাষায় ‘কাথু ভাকুল্লা রেন্ডু কাধল’ সিনেমার অভিনয়ে ব্যস্ত আছেন সামান্থা। ‘শকুন্তালামে’ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।