প্রিয়াঙ্কা যখন নিজেই ভক্ত

বিনোদন ডেস্ক : মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র কল্যাণে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজুড়ে। হলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের নিয়মিত মুখ এ অভিনেত্রী। বিশ্বে কোটি কোটি ভক্ত রয়েছে তার। কিন্তু প্রিয়াঙ্কা নিজেও একজন অভিনেত্রীর ভক্ত। তিনি আর কেউ নন ‘দ্য আইরন লেডি’ খ্যাত মার্কিন অভিনেত্রী মেরিল স্ট্রিপ।

গত ৮ জানুয়ারি রাতে অনুষ্ঠিত হয়েছে ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এ অনুষ্ঠানে প্রেজেন্টার হিসেবে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ অনুষ্ঠানেই আজীবন সম্মাননা সেসিল বি ডিমিলে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয় মেরিল স্ট্রিপের হাতে।

এদিকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে নিজেকে মেরিল স্ট্রিপের একজন ভক্ত বলে পরিচয় দেন তিনি। ছবির ক্যাপশনে লিখেন, ‘আমার প্রিয় মেরিল স্ট্রিপের কথা তুলে ধরে বলছি, আজ রাতের সমাপ্তি ঘোষণা করছি, যদি কখনো হৃদয় ভাঙে তাহলে তা শিল্পে পরিণত করুন। সবাইকে অবাক করার ক্ষমতা আপনার আছে। ফ্যান গার্ল।’

চলতি বছর ডোয়াইন জনসনের বিপরীতে বেওয়াচ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে এ বলিউড অভিনেত্রীর। এছাড়া এবিসি চ্যানেলের কোয়ান্টিকো টিভি সিরিজের সফল দুইটি মৌসুম শেষ করে তৃতীয় মৌসুমের জন্য নিজেকে প্রস্তুত করছেন ‘দেশি গার্ল’ খ্যাত প্রিয়াঙ্কা।